সাম্প্রতিক আপডেটঃ
Home > ইসলামি সংবাদ > আজ ঢাকার মালিবাগে গাউসিয়া কমিটির শোহাদায় কারবালা মাহফিল

আজ ঢাকার মালিবাগে গাউসিয়া কমিটির শোহাদায় কারবালা মাহফিল

রওশন দলীল ইসলামিক সংবাদ
২০শে অক্টোবর ২০১৭
আহলে বায়তের ভালোবাসা অন্তরে ধারণ করাই হচ্ছে প্রকৃত ঈমানদারের আলামত । তাঁরই আলোকে আজ ২০শে অক্টোবর শুক্রবার বাদ আসর মালিবাগ-গুলবাগ শহিদ ফারুক ইকবাল স্কুল মাঠে অনুষ্ঠিত হচ্ছে আহলে বায়াত স্মরণে “শোহাদায়ে কারবালা মাহফিল” । মাহফিলটির ব্যবস্থাপনায় থাকছে গাউসিয়া কমিটি ১২নং ওয়ার্ড ঢাকা গুলবাগ শাখা । মাহফিলের আহবায়ক গাউসিয়া কমিটি ১২ নং ওয়ার্ডের সভাপতি রশিদ আহমাদ কাজল এবং সাধারণ সম্পাদক ফারুক আহমাদ রওশন দলীলকে বলেন- আলহামদুলিল্লাহ ! আমরা ১২ নং ওয়ার্ড ২০১৫ থেকে নিয়ে আজ অবধি এই মাহফিলটি আয়োজন করে আসছি । এছাড়াও ঈদে মিলাদুন্নাবী সহ অন্যান্য আরো ধর্মীয় দিনগুলো উপলক্ষেও আমরা মাঝারি থেকে বড় পরিসরে বিভিন্ন মাহফিলের আয়োজন করে আসছি । এবার আমরা প্রায় দুই’হাজার লোকের জন্য প্যান্ডেল করেছি । ইনশা’আল্লাহ সামনের বছরগুলোতে আমরা আরো বড় পরিসরে আহলে বায়তের ভালোবাসার এই মাহফিল আয়োজনের আশা রাখছি । 
তারা আরো বলেন- বা’দ আসর কুর’আন তেলাওয়াতের মাধ্যমে মাহফিলটি শুরু হবে  । পাশাপাশি থাকছে বিখ্যাত না’ত খাঁ দের নাতে রাসূল পরিবেশন । আহ্বায়ক রশিদ আহমাদ বলেন- মাহফিলে প্রধানবক্তা হিসেবে উপস্থিত থাকবেন, বিশিষ্ট ইসলামিক স্কলার ও মিডিয়া ব্যক্তিত্ব উপাধ্যক্ষ আল্লামা আবুল কাশেম ফযলুল হক্ব সাহেব। বিশেষ বক্তা হিসেবে থাকছেন, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মৌচাক মার্কেট জামে মসজিদ খতিব আল্লামা আ.ন.ম. মাসুদ হোসাইন আল-কাদেরী। পাশাপাশি মাহফিলে আরো উপস্থিত থাকবেন গাউসিয়া ঢাকা’র সভাপতি আলহাজ্ব আব্দুল মালেক বুলবুল, সাধারণ সম্পাদক আবুল কাশেম , সংগঠনেরসহ সাধারণ সম্পাদক মুহাম্মদ হুসাইন , সাংগঠনিক সম্পাদক ফয়েজুল আমিন , অত্র এলাকার বিশিষ্ট সমাজসেবক হাজী আবুল হোসেন মিয়া সহ আরো অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ । মিলাদ-ক্বিয়াম, আখেরী মুনাজাতের পর তাব্বাররুক বিতরণের মধ্য দিয়ে ইনশা’আল্লাহ মাহফিলটি’র সমাপ্তি ঘোষণা করা হবে ।
মাহফিল ব্যবস্থাপনা কমিটির পক্ষ হতে রওশন দলীলের মাধ্যমে সর্বস্তরের মুসলিম জনতাকে মাহফিলে অংশগ্রহণের আমন্ত্রণ জানানো হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *