আজ ঢাকার মালিবাগে গাউসিয়া কমিটির শোহাদায় কারবালা মাহফিল

রওশন দলীল ইসলামিক সংবাদ
২০শে অক্টোবর ২০১৭
আহলে বায়তের ভালোবাসা অন্তরে ধারণ করাই হচ্ছে প্রকৃত ঈমানদারের আলামত । তাঁরই আলোকে আজ ২০শে অক্টোবর শুক্রবার বাদ আসর মালিবাগ-গুলবাগ শহিদ ফারুক ইকবাল স্কুল মাঠে অনুষ্ঠিত হচ্ছে আহলে বায়াত স্মরণে “শোহাদায়ে কারবালা মাহফিল” । মাহফিলটির ব্যবস্থাপনায় থাকছে গাউসিয়া কমিটি ১২নং ওয়ার্ড ঢাকা গুলবাগ শাখা । মাহফিলের আহবায়ক গাউসিয়া কমিটি ১২ নং ওয়ার্ডের সভাপতি রশিদ আহমাদ কাজল এবং সাধারণ সম্পাদক ফারুক আহমাদ রওশন দলীলকে বলেন- আলহামদুলিল্লাহ ! আমরা ১২ নং ওয়ার্ড ২০১৫ থেকে নিয়ে আজ অবধি এই মাহফিলটি আয়োজন করে আসছি । এছাড়াও ঈদে মিলাদুন্নাবী সহ অন্যান্য আরো ধর্মীয় দিনগুলো উপলক্ষেও আমরা মাঝারি থেকে বড় পরিসরে বিভিন্ন মাহফিলের আয়োজন করে আসছি । এবার আমরা প্রায় দুই’হাজার লোকের জন্য প্যান্ডেল করেছি । ইনশা’আল্লাহ সামনের বছরগুলোতে আমরা আরো বড় পরিসরে আহলে বায়তের ভালোবাসার এই মাহফিল আয়োজনের আশা রাখছি । 
তারা আরো বলেন- বা’দ আসর কুর’আন তেলাওয়াতের মাধ্যমে মাহফিলটি শুরু হবে  । পাশাপাশি থাকছে বিখ্যাত না’ত খাঁ দের নাতে রাসূল পরিবেশন । আহ্বায়ক রশিদ আহমাদ বলেন- মাহফিলে প্রধানবক্তা হিসেবে উপস্থিত থাকবেন, বিশিষ্ট ইসলামিক স্কলার ও মিডিয়া ব্যক্তিত্ব উপাধ্যক্ষ আল্লামা আবুল কাশেম ফযলুল হক্ব সাহেব। বিশেষ বক্তা হিসেবে থাকছেন, বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মৌচাক মার্কেট জামে মসজিদ খতিব আল্লামা আ.ন.ম. মাসুদ হোসাইন আল-কাদেরী। পাশাপাশি মাহফিলে আরো উপস্থিত থাকবেন গাউসিয়া ঢাকা’র সভাপতি আলহাজ্ব আব্দুল মালেক বুলবুল, সাধারণ সম্পাদক আবুল কাশেম , সংগঠনেরসহ সাধারণ সম্পাদক মুহাম্মদ হুসাইন , সাংগঠনিক সম্পাদক ফয়েজুল আমিন , অত্র এলাকার বিশিষ্ট সমাজসেবক হাজী আবুল হোসেন মিয়া সহ আরো অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ । মিলাদ-ক্বিয়াম, আখেরী মুনাজাতের পর তাব্বাররুক বিতরণের মধ্য দিয়ে ইনশা’আল্লাহ মাহফিলটি’র সমাপ্তি ঘোষণা করা হবে ।
মাহফিল ব্যবস্থাপনা কমিটির পক্ষ হতে রওশন দলীলের মাধ্যমে সর্বস্তরের মুসলিম জনতাকে মাহফিলে অংশগ্রহণের আমন্ত্রণ জানানো হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *